Snapchat Trends- New feature of Snapchat for the small businessman

Snapchat Trends- a new market research tool

Snapchat একটি নতুন বাজার গবেষণা টুল চালু করেছে, যা মূলত Google Trends, কিন্তু বিশেষ করে Snapchat-এর জন্য, যা প্ল্যাটফর্মে ট্যাপ করা বিপণনকারীদের জন্য একটি বিশাল সাহায্য হতে পারে। Snapchat 293 মিলিয়ন দৈনিক সক্রিয় ব্যবহারকারীদের একটি উত্সাহী, নিযুক্ত সম্প্রদায় রয়েছে। আপনার চারপাশের বিশ্বে প্রতিক্রিয়া জানানোর জন্য বন্ধুদের সাথে যোগাযোগ করা থেকে শুরু করে আপনার দিন থেকে মুহূর্তগুলি ভাগ করা পর্যন্ত সবকিছুর জন্য Snapchat ক্যামেরা ব্যবহার করে। ক্যামেরা এবং এর অভিব্যক্তির সমৃদ্ধ রূপ স্ন্যাপচ্যাটারদের নিজেদের সৃজনশীল, প্রামাণিক সংস্করণ হতে দেয়।
প্রথমবারের মতো, Snap Snapchat প্রবণতা প্রবর্তনের সাথে Snapchat প্রজন্মের জন্য সবচেয়ে প্রাসঙ্গিক বিষয় এবং মুহূর্তগুলির একটি আভাস দিচ্ছে৷ Snapchat Trends পাবলিক স্টোরিজ এবং আমার গল্পগুলির মাধ্যমে Snapchat সম্প্রদায়ের সাথে ভাগ করা সর্বাধিক জনপ্রিয় কীওয়ার্ডগুলিকে হাইলাইট করে, যেগুলি শব্দগুলির একটি অনুসন্ধানযোগ্য ডাটাবেস ছাড়াও একটি বড় গোষ্ঠী দেখেছে৷ এই অন্তর্দৃষ্টিগুলির সাহায্যে, Snap আমাদের সম্প্রদায় কী বিষয়ে কথা বলছে তা দেখে এবং প্রত্যেকটি প্রবণতামূলক বিষয়ের উদাহরণ দেয় এমন জনপ্রিয় স্ন্যাপগুলিকে দেখায়, Snapchat-এ অর্গানিক চ্যাটারে দৃশ্যমানতার একটি নতুন স্তর প্রদান করতে সক্ষম হয়…Snapchat Trends- New feature of Snapchat for the small businessman. Lets see How?

স্ন্যাপচ্যাট প্রবণতা

আপনি এখানে দেখতে পাচ্ছেন, নতুন স্ন্যাপচ্যাট ট্রেন্ডস টুল বিপণনকারীদের অ্যাপের মধ্যে উল্লেখ ভলিউমের উপর ভিত্তি করে নির্দিষ্ট কীওয়ার্ড এবং পদগুলির চারপাশে গবেষণা করতে, তাদের আপেক্ষিক জনপ্রিয়তা এবং সময়ের সাথে এই ধরনের পরিবর্তন সম্পর্কে ধারণা পেতে সক্ষম করে। কিভাবে আলোচনা হতে পারে?

Snapchat দ্বারা ব্যাখ্যা করা হয়েছে:

Snapchat Trends পাবলিক স্টোরিজ এবং আমার গল্পগুলির মাধ্যমে স্ন্যাপচ্যাট সম্প্রদায়ের সাথে ভাগ করা সর্বাধিক জনপ্রিয় কীওয়ার্ডগুলিকে হাইলাইট করে যা শব্দগুলির একটি অনুসন্ধানযোগ্য ডাটাবেস ছাড়াও একটি বড় গোষ্ঠী দেখেছে৷ এই অন্তর্দৃষ্টিগুলির সাহায্যে, Snap Snapchat-এ অর্গানিক চ্যাটারের সম্পূর্ণ নতুন স্তরের দৃশ্যমানতা প্রদান করতে সক্ষম হয়, আমাদের সম্প্রদায় কী বিষয়ে কথা বলছে তা দেখুন এবং জনপ্রিয় স্ন্যাপগুলিকে প্রদর্শন করতে সক্ষম হয় যা প্রতিটি একটি ট্রেন্ডিং বিষয়ের উদাহরণ দেয়।”

সুতরাং, গুগল ট্রেন্ডস, কিন্তু স্ন্যাপ-নির্দিষ্ট। এটি Pinterest Trends-এর মতোও, যা পিনের মধ্যে কীওয়ার্ড ব্যবহারে গবেষণার সুবিধার্থে একই ধরনের UI ব্যবহার করে।

কিভাবে খুচরা বিক্রেতারা 2021 ছুটির মরসুমের জন্য প্রস্তুতি নিচ্ছেন

স্ন্যাপচ্যাট প্রবণতার সাথে জড়িত কয়েকটি উপাদান রয়েছে। প্রথমত, কীওয়ার্ড অনুসন্ধান বিকল্পটি রয়েছে, যা মূল ক্ষেত্রে আপনার প্রবেশ করা পাঠ্যের উপর ভিত্তি করে অনুসন্ধান পদগুলির সাথে স্বয়ংক্রিয়ভাবে পপুলেট করে। তারপরে আপনি সময়ের সাথে সাথে তাদের তুলনামূলক উল্লেখের পরিমাণ দেখতে অনেকগুলি শব্দ নির্বাচন করতে পারেন, গ্রাফটি এক বছরের মূল্যের ডেটা প্রদর্শন করে।

আপনি নির্দিষ্ট এলাকায় আপনার অনুসন্ধান আরও পরিমার্জিত করতে পারেন:

স্ন্যাপচ্যাট প্রবণতা

মূল গ্রাফ ডিসপ্লের নীচে, স্ন্যাপচ্যাট প্রেক্ষাপটের জন্য আপনার অনুসন্ধান শব্দগুলির সাথে সম্পর্কিত Snaps-এর উদাহরণের একটি সেটও প্রদান করে, যা আপনার গবেষণা প্রক্রিয়াকে আরও সহায়তা করতে পারে।

স্ন্যাপচ্যাট প্রবণতা

এছাড়াও, নতুন টুলের প্রথম পৃষ্ঠায়, স্ন্যাপচ্যাট গত সপ্তাহে সাধারণ প্রবণতাগুলির একটি ওভারভিউ প্রদান করে:

স্ন্যাপচ্যাট প্রবণতা প্লাস কেস স্টাডি এবং অন্তর্দৃষ্টি আপনার পরিকল্পনা এবং কৌশল আরও সাহায্য করার জন্য:

স্ন্যাপচ্যাট প্রবণতা

এই তথ্যটি ব্যবহার করা যেতে পারে এমন অনেক উপায় রয়েছে এবং এটি আপনার বিপণন প্রক্রিয়ায় মূল্যবান প্রমাণ করতে পারে। আপনি আপনার ব্র্যান্ডের উল্লেখ বা আপনার প্রতিযোগীদের দেখতে পারেন, এবং Snapchat আপনার পণ্য বা প্রচারাভিযানের প্রতি কেমন প্রতিক্রিয়া দেখায়, যা আপনার কৌশল জানাতে পারে এবং আপনাকে Snap মার্কেটিং-এ আরও বিনিয়োগ করা উচিত কি না তা নির্ধারণ করতে সাহায্য করে৷

স্ন্যাপ আরও নোট করে যে টুলটি ভাষার প্রবণতা (অর্থাৎ নতুন শব্দ এবং কীভাবে সেগুলি Snapchatters দ্বারা ব্যবহার করা হচ্ছে) গবেষণার জন্য উপযোগী হতে পারে, নির্দিষ্ট তারিখে নির্দিষ্ট ক্রিয়াকলাপের নির্দিষ্ট পরিমাণের উপর ভিত্তি করে র‌্যাঙ্কিং আচরণ। বোঝা (শুক্রবার ‘স্ট্রিমিং’ বৃদ্ধির কথা উল্লেখ করে), এবং যখন মৌসুমী ইভেন্ট এবং ছুটির দিনগুলিতে আলোচনার পরিমাণ বৃদ্ধি পায় তা বোঝা।

আরও ডেটা সর্বদা ভাল, এবং অনেক ব্র্যান্ড আরও বেশি নিযুক্ত, আরও ব্যক্তিগত Snap দর্শকদের সাথে সংযোগ করার উপায় খুঁজছে, এটি আপনার কৌশল পরিপূরক করার জন্য একটি মূল্যবান সমর্থন প্ল্যাটফর্ম হতে পারে।

একমাত্র সীমাবদ্ধতা হল এটি সমস্ত স্ন্যাপ ডেটা নয়, Snap নোট হিসাবে, অন্তর্দৃষ্টিগুলি “সর্বজনীন গল্প এবং আমার গল্পগুলির উপর ভিত্তি করে যা একটি বৃহত্তর গোষ্ঠী দেখেছে।” Snap নির্দিষ্ট ডেটা প্রদান করে না যেখানে এই উল্লেখগুলি ঘটে, বা বন্ধুদের মধ্যে শেয়ার করা Snaps-এর সমস্ত ডেটা প্রদান করে না।

কিন্তু তবুও, ব্যাপক প্রবণতা নোটগুলি আপনার পরিকল্পনার জন্য যথেষ্ট নির্দেশক হবে, এবং Pinterest Trends এর মতো, এটি আপনার গবেষণা প্রচেষ্টার জন্য একটি দুর্দান্ত সংযোজন হতে পারে-এমনকি যদি আপনি শুধুমাত্র বিপণনের জন্য Snapchat ব্যবহার করার পরিকল্পনা করেন। পরিকল্পনা নয়।

Snapchat Trends- New feature of Snapchat for the small businessman

Thanks for visiting Tripurawebsolution.com

Visit my pages Hubpages

Visit Bangla Kobita o Kobider asor Bengali poetry

Snapchat Trends- a new market research tool

Snapchat- The Smartest way to share a moment!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *