Restoration of Silchar Dharmanagar Passenger Train Service

Restoration of Silchar Dharmanagar Passenger Train Service

Restoration of Silchar Dharmanagar Passenger Train service

Restoration of Silchar Dharmanagar Passenger Train Service

Good news for Barak Valley and Tripura

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে 7 জানুয়ারী 2022 থেকে রাঙ্গাপাড়া উত্তর – দেকারগাঁও এবং রাঙ্গিয়া – ডেকারগাঁও-এর মধ্যে দৈনিক যাত্রীবাহী ট্রেনগুলির পরিষেবা পুনরুদ্ধার করার সিদ্ধান্ত নিয়েছে৷ 4 জানুয়ারী 2022 থেকে শিলচর এবং ধর্মনগরের মধ্যে          দ্বি-সাপ্তাহিক যাত্রীবাহী ট্রেন পরিষেবাগুলি পুনরুদ্ধারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে৷ স্বল্প দূরত্বের যাত্রীদের সুবিধা বিবেচনা করে । যাত্রীদের অতিরিক্ত ভিড় সাফ করার জন্য, প্রতিটি দিক থেকে নয়টি ট্রিপের জন্য গুয়াহাটি এবং নিউ হাফলংয়ের মধ্যে একটি বিশেষ ট্রেনও চলবে। অধিকন্তু, শিলচর এবং ভৈরবীর মধ্যে চলাচলকারী যাত্রী বিশেষ ট্রেনের (নং 05567/05568) ফ্রিকোয়েন্সি দ্বি-সাপ্তাহিক থেকে দৈনিক W.e.f. 1লা জানুয়ারী 2022। অন্যদিকে, যাত্রীদের সুবিধার জন্য শিলচর এবং জিরিবামের মধ্যে চলা যাত্রী বিশেষ ট্রেন (নং 05659/05660) 3রা জানুয়ারী 2022 থেকে সংশোধিত সময়ের সাথে চলবে৷

এই ট্রেনগুলির সময় এবং স্টপেজের বিশদ বিবরণ IRCTC ওয়েবসাইটে পাওয়া যায় এবং N. F. Railway-এর বিভিন্ন সংবাদপত্র এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও বিজ্ঞপ্তি দেওয়া হচ্ছে৷ যাত্রার সময় যাত্রীদের তাদের নিজ নিজ রাজ্যের কোভিড-১৯ সম্পর্কিত নিরাপত্তা ব্যবস্থা এবং নির্দেশাবলী পালন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

Details Time Table is given above keep on Eyes for any update. Sources said Train will run continuously until the severe spread of Omicron new variant of Cov-19. But due to passenger Mask is compulsory for all passengers.

Restoration of Silchar Dharmanagar Passenger Train service See Headlines Tripurawebsolution

Sources N.F Railway Maligoan

Leave a Reply

Your email address will not be published.