Blog in Bengali

5 কারণ – কেন একটি ওয়েবসাইট আপনার ব্যবসা জন্য গুরুত্বপূর্ণ

যদি আপনি একটি ব্যবসা পেয়েছেন এবং একটি ওয়েবসাইট না আছে, আপনি আপনার ব্যবসার জন্য চমৎকার সুযোগ হারানো করছি। একটি ওয়েব সাইট নিজেই প্রায়ই আপনার ব্যবসার বৃদ্ধি করতে সাহায্য করার জন্য বিভিন্ন বিক্রয় উপায় সম্পন্ন করতে অভ্যস্ত হয়।

একটি ব্যবসার মালিক হিসাবে, আপনার ভোক্তাদের যেখানে আপনি জানা প্রয়োজন। কিন্তু যদি গ্রাহকরা আপনার ব্যবসা জানেন এবং আপনি কি অফার করতে পারেন, তবে তারা আপনার কাছে পৌঁছাতে পারে না? আপনার ব্যবসার জন্য কোনও ওয়েবসাইট না থাকায় এটি আপনার ঝুঁকিগুলির একটি।

একটি ব্যবসা ওয়েবসাইট থাকার কিছু অন্যান্য বেনিফিট কি

1. খরচ কার্যকর

আপনি জানেন যে আপনার ওয়েবসাইটটি আপনাকে কতটা খরচ করতে যাচ্ছে এবং এটির উপর আপনি কতটুকু ব্যয় করতে যাচ্ছেন – অন্যদিকে ইট এবং মর্টারের দোকানটি সাধারণ ঘটনার বাইরে থেকে অনেক বেশি সঙ্কুচিত হয় যা লাইটগুলিকে ছেড়ে যাওয়া যেমন খরচ বহন করতে পারে, চুরি, ক্ষতি, অতিরিক্ত কর্মী ইত্যাদি

একটি কৌশলগতভাবে উন্নত ওয়েবসাইট এবং অনলাইন উপস্থিতি সমাধান বিপুল সুবিধা এবং খরচ রূপরেখা উপলব্ধ করা হয়।

2. অ্যাক্সেসযোগ্য যে কোনও সময়েই

আপনার ওয়েবসাইটটি অ্যাক্সেসযোগ্য 24/7, কল্পনা করুন যে আপনি একটি দোকান থেকে কিনতে চান। আপনি দোকান যেতে প্রয়োজন সব প্রচেষ্টা করা, কিন্তু আপনি সেখানে পেতে হলে, এটি বন্ধ করা হয়। আমরা সবাই জানি যে এই পরিস্থিতির মধ্যে আমরা কতটা বিপদজনক অনুভব করি। আপনি দুপাশে খারাপ স্বাদ দেওয়া ফিরে যেতে প্রায় দুবার চিন্তা করবে (ঠিক আছে চেক করার জন্য আপনার দোষ হতে পারে কিন্তু হে, এই এখানে বিন্দু প্রমাণ করা হয়!)। আপনি আরও সহজেই অ্যাক্সেসযোগ্য আরেকটি দোকান খুঁজে পাবেন।

যেহেতু আপনার ওয়েবসাইট ঘড়ির কাছাকাছি কাজ করছে, স্থানীয় চা দোকানের সুবিধা থেকে, তাদের পালা বা তাদের বিছানা, আপনার গ্রাহক এবং ক্লায়েন্ট সহজেই আপনার ওয়েবসাইট এবং পরিষেবাগুলি অ্যাক্সেস করতে পারবেন।

3. বিশ্বাসযোগ্যতা

একটি ওয়েবসাইট তৈরির মাধ্যমে আপনি আপনার ব্যবসাকে ভোক্তাদেরকে বলার সুযোগ দিচ্ছেন যে তারা আপনাকে এবং সেইসব সুযোগগুলি ব্যাক আপ করার জন্য প্রশংসাপত্র এবং তথ্যগুলি কেন বিশ্বাস করবে। বিশ্বাস করুন বা না করুন, ক্রয় করার আগেই সর্বাধিক লোক একটি পণ্য বা পরিষেবাটির জন্য ইন্টারনেট অনুসন্ধান করবে। আপনি যখন ভাল পরিষেবা বা পণ্য সরবরাহ করেন, তখন আপনার ব্যবসার সম্পর্কে ইতিবাচক শব্দটি ছড়িয়ে পড়তে পারে। যা ঘুরে, আরও পুনরাবৃত্তি এবং নতুন ব্যবসা বিতরণ।

লোকেরা এটির সাথে ব্যবসা করার পর ব্যবসার উপর নির্ভর করে থাকে। আপনার ওয়েবসাইট ব্যবহার করে, আপনি ক্রমাগত অনলাইন ভোক্তাদের পরিবেশন করতে পারেন এবং একটি ব্যবসা মালিক হিসাবে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি করতে পারেন।

4. সুবিধাজনক

কি আরও সুবিধাজনক: আপনি কেনাকাটা করছেন পণ্য জন্য কেনাকাটা, বা আপনার নিজের বাড়িতে সান্ত্বনা এবং কেনাকাটা কেনার জন্য পাওয়া যায় যে বিভিন্ন দোকানে সন্ধান করার জন্য বাইরে ড্রাইভিং? খুব সহজে উত্তর, যদি আপনি নিখুঁতভাবে ড্রাইভিং কাছাকাছি চাই। স্মার্ট ব্যবসায়ীরা এই উপলব্ধি করেন এবং এইভাবে তাদের নিজস্ব ওয়েবসাইটগুলি তাদের পণ্য এবং পরিষেবাগুলি হাউজিং করে যাতে সম্ভাব্য গ্রাহকরা যে পণ্যগুলি তারা ক্রয় করতে চান তাদের জন্য অনলাইন ব্রাউজ করতে পারেন।

5. সুবিধাজনক

বিক্রয় ছাড়াই, অথবা আপনার তুলনায় বেশি বিক্রি না করে, আপনার ব্যবসা নষ্ট হয়ে যায়। একটি অনলাইন উপস্থিতি থাকার মাধ্যমে আপনি যে কোন সময় বা কমই কোন সীমাবদ্ধতা সঙ্গে যখনই ঘড়ি কাছাকাছি আপনার পণ্য বা পরিষেবা বিক্রয়ের জন্য অনুমতি; যতক্ষণ না আপনি স্টক আউট বা বেশী কাজ রান আউট, কিন্তু যে একটি অধিকার আছে অধিকার আছে! আপনার ব্যবসার প্রদানের এটি অনলাইন উপস্থিতি এটি আপনার ব্র্যান্ড এবং একাউন্টেন্ট হাসা জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সংক্ষেপে, বিশ্বব্যাপী দৃশ্যমান হওয়া মানে আপনি আরো গ্রাহক লাভের সম্ভাবনা বেশি। আপনি আরো গ্রাহক এবং দর্শক আছে, আরো বিক্রয় আপনি উৎপন্ন হবে। আপনি এবং আপনার শেয়ারহোল্ডারদের হবে সুখী আরও বিক্রয় হবে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *